চকরিয়ায় প্রাইভেট কার গাড়ির ধাক্কায় মানবসেবী নিহত

চকরিয়া প্রতিনিধি •

লাশ- ফাইল ছবি

কক্সবাজার চট্টগ্রাম মহাসড়ক পারাপারককালে প্রাইভেট কার গাড়ির ধাক্কায় জিয়াউর রহমান প্রকাশ জিয়া হুজুর (৩৮) এক মানবসেবী ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে হারবাং স্টেশন এাকায় ঘটেছে এ ঘটনা।

নিহত জিয়া হুজুর হারবাং ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বক্তাতলী এলাকার অলি আহমদের ছেলে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন মহাসড়কের চকরিয়া উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোর্শেদুল আলম। তিনি বলেন, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে জিয়াউর রহমান নামের ওইব্যক্তি মহাসড়ক পার হচ্ছিলেন।

এসময় চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্যে আসা একটি প্রাইভেট কার গাড়ি ধাক্কা দিলে তিনি সড়কে সটকে পড়ে। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করেন।

সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক দুপুরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরন করেন। গতকাল সন্ধ্যার দিকে তিনি মারা গেছেন বলে পরিবার সদস্যরা জানিয়েছেন।

হাইওয়ে পুলিশের ওসি মো. মোর্শেদুল আলম বলেন, ঘটনার পরপর হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থল থেকে কার গাড়িটি জব্দ করা হয়েছে। তবে চালক ও আরোহীরা পালিয়ে গেছে। নিহতের পরিবার লিখিত অভিযোগ করলে আইনী পদক্ষেপ নেওয়া হবে।

হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেরাজ উদ্দিন মিরাজ বলেন, নিহত জিয়া হুজুর এলাকায় ধার্মিক লোক ছিলেন। কেউ মারা গেছে শুনলে তিনি ওই এলাকায় গিয়ে মারা যাওয়া ব্যক্তির জন্য কবর খনন করতেন। গোসলের ব্যবস্থা করতেন। এভাবেই তিনি দিনযাপন করতেন।